আনোয়ারায় আগুনে পুড়ে ছাই চার বসতঘর

  |  Wednesday, April 20th, 2022 |  10:08 am
       

https://ift.tt/jYGKOCP

চট্টগ্রামের আনোয়ারায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ৪ বসতঘর। আজ ২০ এপ্রিল, বুধবার সকাল ৯টার দিকে উপজেলার হাইলধর ইউনিয়নের ৩নং ওয়ার্ড কুনির বিল গ্রামে এই দূর্ঘটনা ঘটে। প্রতক্ষ্যদর্শীরা বলেন, আজ সকাল ৯টার দিকে জসিম উদ্দীনের (মানসিক ভারসাম্যহীন) বসত ঘরে হঠাৎ আগুন লাগে। মূহুর্তে এই আগুন ভয়াবহ রূপ ধারণ করে পার্শ্ববর্তী ঘরে ছড়িয়ে পড়ে। […]

The post আনোয়ারায় আগুনে পুড়ে ছাই চার বসতঘর appeared first on Chittagong News | First Online News Portal in Chattogram | সিটিজি নিউজ.

Source link : https://ift.tt/mRoS8tH